আজ || মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া       দেশের ২৫ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার       ফেনীর দাগনভূঞায় শতাধিক ইমাম ও মুয়াজ্জিনদের মধ্যে উপহার বিতরণ       পানি সন্ত্রাস বন্ধ করতে প্রতিবাদ ও স্মারকলিপি প্রদান কর্মসূচি পালিত       ফেনীর দাগনভূঞায় বন্যা দুর্গতদের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ বিতরণ       থানায় ব্যর্থ হয়ে আদালতে বিএনপি নেতা আকবর হোসেনসহ ১০ জনের বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা    
 


নোয়াখালী ওয়েলফেয়ার সোসাইটির নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:

দুস্ত মানবতার কল্যানের লক্ষে বাহরাইনস্থ নোয়াখালী বাসির প্রানের সংগঠন, নোয়াখালী ওয়েলফেয়ার সোসাইটির নবগঠিত কমিটির পরিচিতি উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার দেশটির রাজধানী মানামা একটি অভিজাত রেষ্টুরেন্টে স্থানীয় সময় রাত ৯ টায় সংগঠনের সিনিয়র সহ সভাপতি তাজ উদ্দীনের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক আহছান উল্ল্যাহ মাসুদের পরিচালনায় পবিত্র কোরান তেলোওয়তের মাধ্যমে সভার কার্যক্রম শুরু হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি নজরুল ইসলাম মানিক, গেস্ট অব অনার ছিলেন সংগঠনের সহ সভাপতি হারুন অর রসিদ, শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক মাসুদ আলম, এসময় আরো বক্তব্য রাখেন দপ্তর সম্পাদক মীর হোসেন সুজন, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম সুমন,

অর্থ সম্পাদক জাকের হোসেন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শাহ আকরাম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. সোহাগ, সহ অর্থ বিষয়ক সম্পাদক জুনায়েদ সহ আরো অনেকে।

অনুষ্ঠানে কামাল উদ্দিন আহমেদ কে সভাপতি এবং
আহছান উল্যাহ মাসুদ কে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। বক্তারা বলেন বাহরাইনে বসবাসরত নোয়াখালীর সকল কে একই ছাতার নিছে নিয়ে আসতে হবে এবং অসহায় বিপদ গ্রস্হদের পাশে দাঁড়িয়ে আত্ম মানবতার সেবায় এগিয়ে আসার জন্য বদ্ধপরিকর। পরিশেষে দোয়া ও মোনাজাতের মাধ্যমে সংগঠনের উত্তরোত্তর সাফল্য কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি। ঘোষনা করা হয়।


Top